সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১ ১২ আশ্বিন ১৪২৮
শিরোনাম: কাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন       জার্মানীতে অল্প ভোটের ব্যবধানে জয়ী এসপিডি       মেগা প্রকল্প উদ্বোধন হলে বিএনপি নেতারা চোখে সর্ষে ফুল দেখবে : সেতুমন্ত্রী       অন্তর্ভুক্তিমূলক অর্থনৈতিক প্রবৃদ্ধির জন্য পর্যটনের গুরুত্ব অবশ্যম্ভাবী : প্রধানমন্ত্রী        ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে ঢেলে সাজানোয় সক্ষমতা বেড়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী       বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের       শেখ হাসিনার সংগ্রামী জীবনের ইতিহাস নবীন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : স্পিকার       
নিখিল-শ্রাবন্তীর সমীকরণ অনেকটাই জটিল
এনএনবি নিউজ
প্রকাশ: শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৯ এএম |

সাম্প্রতিক সময়ে এসে টলিউডের সমীকরণ অনেকটা জটিল আকারে পৌঁছেছে। আজ যে বন্ধু কাল তার মুখ দেখাদেখিও বন্ধ হতে দেখা যায়। যদি মনে প্রশ্ন জাগে দুই টলি সুন্দরী নুসরাত আর শ্রাবন্তীর মধ্যে কমন ফ্যাক্টর কী? তাহলে অভিনয়ের পাশাপাশি উঠে আসবে দুই নায়িকার ভাঙা সংসারের গল্প। 

২০১৯ সালে তৃতীয় বিয়ের পর বছর দেড়েকের মাথাতেই এক ছাদের তলায় থাকেন না রোশন-শ্রাবন্তী, যদিও আইনত এখনও তারা স্বামী-স্ত্রী। অন্যদিকে, নুসরাত-নিখিলের বিয়ের বৈধতা নিয়েই রয়েছে প্রশ্ন। সেই বিষয়টি আপতত আদালতে বিচারাধীন। 

এবার বান্ধবী নুসরাতের সাবেক ‘সহসঙ্গী’ (নুসরাতের তেমনই দাবি) নিখিল জৈনের সঙ্গে নতুন সম্পর্ক গড়ে তুলেছেন শ্রাবন্তী, তবে এটি সম্পূর্ণরূপে পেশাদার সম্পর্ক। নিখিলের বস্ত্রবিপণি-র হয়ে গ্ল্যামারাস ফটোশ্যুটে ধরা দিলেন শ্রাবন্তী। কাজের সুবাদে তাদের এই নতুন সমীকরণ ঘিরে টলিপাড়ায় হইচই শুরু হয়েছে।
নিখিলের দু’টি বস্ত্র বিপণির হয়ে নিয়মিত শুট করেন টলিপাড়ার একাধিক সুন্দরী। সঞ্জনা বন্দ্যোপাধ্যায় এখন এই ব্র্যান্ডের মুখ। নুসরাতের সঙ্গে বিয়ের মাস কয়েকের মধ্যেই, ২০২০-র জানুয়ারিতে নিখিল সূচনা করেছিলেন এই ক্লোথিং লাইনের, নুসরাত সেই সময় এটিকে নিজের ‘সন্তান’ বলে দাবি করেছিলেন। 

'ইউভ' এর জন্ম নসুরাতের ভাবনায়। তবে তার সঙ্গেও আর কোনও সম্পর্ক নেই নুসরাতের। মাত্র কয়েক মাসের ব্যাবধানে সেই ইকুয়েশন পুরোপুরিভাবে বদলে গিয়েছে। শ্রাবন্তীর আচমকা ইউভের হয়ে শুট করা প্রসঙ্গে নিখিলের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, শ্রাবন্তী আমার ভাল বন্ধু। আমাদের পোশাকগুলো ওর ভাল লেগেছিল। তাই ও শুট করেছে। 

তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার নিখিল জৈনের ডিজাইন করা শাড়ি বা লেহেঙ্গায় লেন্সবন্দি হয়েছেন শ্রাবন্তী। অন্যদিকে নুসরাতও শ্রাবন্তীর ঘনিষ্ঠ বান্ধবী, সুতরাং এই টলি সুন্দরী কিন্তু সাবেক জুটি নুসরাত-নিখিল দু’জনের সঙ্গেই বন্ধুত্বের সম্পর্ক ব্যালেন্স করে চলছেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

এনএনবি নিউজ/ ডিকে






আরও খবর


সর্বশেষ সংবাদ
কাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন
জার্মানীতে অল্প ভোটের ব্যবধানে জয়ী এসপিডি
মেগা প্রকল্প উদ্বোধন হলে বিএনপি নেতারা চোখে সর্ষে ফুল দেখবে : সেতুমন্ত্রী
অন্তর্ভুক্তিমূলক অর্থনৈতিক প্রবৃদ্ধির জন্য পর্যটনের গুরুত্ব অবশ্যম্ভাবী : প্রধানমন্ত্রী
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে ঢেলে সাজানোয় সক্ষমতা বেড়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী
বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের
শেখ হাসিনার সংগ্রামী জীবনের ইতিহাস নবীন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : স্পিকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
অন্যরকম ম্যাগাজিনে বাংলাদেশের মি. বীন রাশেদ শিকদার
অস্ট্রেলিয়ায় ৬ মাত্রার ভূমিকম্প
বিশ্ব চ্যাম্পিয়নশিপে খেলার আগ মুহূর্তে করোনা পজিটিভ দিয়া
আইসিটি, নবায়নযোগ্য জ্বালানি ও নীল অর্থনীতিতে মার্কিন বিনিয়োগ আহ্বান প্রধানমন্ত্রীর
ঢাকার সিনেমায় কলকাতার কৌশানী
রোলস-রয়েসের বিদ্যুচ্চালিত প্লেনের সফল উড্ডয়ন
সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের জন্য ২৬ সদস্যের প্রাথমিক দল ঘোষণা
সম্পাদক : মোল্লা জালাল | নির্বাহী সম্পাদক: দুলাল খান
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ৪২/১-ক সেগুনবাগিচা, ঢাকা-১০০০, বাংলাদেশ।  ফোন +৮৮ ০১৮১৯ ২৯৪৩২৩
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এনএনবি.কম.বিডি
ই মেইল: [email protected], [email protected]