শনিবার ১৬ অক্টোবর ২০২১ ৩১ আশ্বিন ১৪২৮
শিরোনাম: বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক চেতনার দেশ : প্রধানমন্ত্রী       দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও হারল বাংলাদেশ       রাজধানীর মিরপুরে খালে পড়ে নিখোঁজ ব্যক্তিকে ৬ ঘণ্টা পর জীবিত উদ্ধার       কুমিল্লার ঘটনার পেছনে রাজনৈতিক উদ্দেশ্য আছে : তথ্যমন্ত্রী       কুমিল্লার ঘটনায় কয়েকজন চিহ্নিত : স্বরাষ্ট্রমন্ত্রী       তাইওয়ানে আবাসিক ভবনে আগুন, নিহত ৪৬       আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ২২ জেলায় বিজিবি মোতায়েন      
জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু বুধবার
এনএনবি নিউজ
প্রকাশ: সোমবার, ৪ অক্টোবর, ২০২১, ৪:১৯ পিএম |

আগামী বুধবার (৬ অক্টোবর) থেকে জাতীয় প্রেস ক্লাবের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু হচ্ছে। গত বছর করোনা মহামারির কারণে ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা সম্ভব হয়নি। সম্প্রতি করোনা পরিস্থিতির উন্নতি হওয়ায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছেন ব্যবস্থাপনা কমিটি। 

আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির এক সংবাদ সম্মেলনে সভাপতি ফরিদা ইয়াসমিন এ তথ্য জানান। সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সূচি পাঠ করে শোনান জাতীয় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাইনুল আলম। 

অনুষ্ঠানমালায় রয়েছে- বুধবার (৬ অক্টোবর) বেলা ১১টায় গত এক বছরে প্রয়াত ক্লাবসদস্যদের স্মরণসভা, বৃহস্পতিবার (৭ অক্টোবর) চক্ষু চিকিৎসা ক্যাম্প, শুক্র ও শনিবার (৮ ও ৯ অক্টোবর) শিশু আনন্দমেলা, রবি ও সোমবার (১০ ও ১১ অক্টোবর) সদস্যদের দাবা প্রতিযোগিতা, মঙ্গলবার (১২ অক্টোবর) সদস্যদের এয়ারগান প্রতিযোগিতা, বুধ ও বৃহস্পতিবার (১৩ ও ১৪ অক্টোবর) সদস্যদের স্পেড ট্রাম্প প্রতিযোগিতা, বৃহস্পতিবার (১৪ অক্টোবর ) বিকালে নারী সদস্যদের লুডু প্রতিযোগিতা, শনি ও রবিবার (১৬ ও ১৭ অক্টোবর) সদস্যদের টেবিল টেনিস প্রতিযোগিতা ও  বুধবার (২০ অক্টোবর) ভোরে সদস্যদের মিনি ম্যারাথন প্রতিযোগিতা এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান। 
এসময় শিশু আনন্দমেলা ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ফরম সংগ্রহ করে নাম তালিকাভুক্ত করার অনুরোধ জানানো হয়।   
মাইনুল আলম আরও জানান, ফরম ও খাবার কুপন সংগ্রহের শেষ তারিখ ৬ অক্টোবর। নৈশভোজ অনুষ্ঠিত হবে ২০ অক্টোবর। নৈশভোজের কার্ড মূল্য জনপ্রতি ২০০ টাকা, দম্পতি ৪০০ টাকা, ড্রাইভার ১০০ টাকা। ১৫ অক্টোবরের মধ্যে ক্লাবের অভ্যর্থনা কাউন্টার থেকে নৈশভোজের কার্ড সংগ্রহ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে সভাপতি ফরিদা ইয়াসমিন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছাড়াও সিনিয়র সহসভাপতি কবি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, নির্বাহী সদস্য সৈয়দ আবদাল আহমদ, বখতিয়ার রানা, ভানু রঞ্জন চক্রবর্তী, শাহানাজ পলি প্রমুখ উপস্থিত ছিলেন।

এনএনবি নিউজ/ ডিকে






আরও খবর


সর্বশেষ সংবাদ
বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক চেতনার দেশ : প্রধানমন্ত্রী
দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও হারল বাংলাদেশ
রাজধানীর মিরপুরে খালে পড়ে নিখোঁজ ব্যক্তিকে ৬ ঘণ্টা পর জীবিত উদ্ধার
কুমিল্লার ঘটনার পেছনে রাজনৈতিক উদ্দেশ্য আছে : তথ্যমন্ত্রী
কুমিল্লার ঘটনায় কয়েকজন চিহ্নিত : স্বরাষ্ট্রমন্ত্রী
তাইওয়ানে আবাসিক ভবনে আগুন, নিহত ৪৬
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ২২ জেলায় বিজিবি মোতায়েন
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
ফটোসাংবাদিক লুৎফর রহমানের ১৪তম মৃত্যুবার্ষিকী
চতুর্থবারের মতো বিসিবি সভাপতি হলেন পাপন
সার্চ কমিটির মাধ্যমেই ইসি গঠিত হবে : আইনমন্ত্রী
এখন আর কেউ প্রকাশ্যে ধূমপান করেন না : স্বরাষ্ট্রমন্ত্রী
কাতারে অবৈধদের বৈধতার সুযোগ
ফোক ডিভা সায়েরা রেজার চলচ্চিত্রে প্লেব্যাক
প্রাইভেট কার ছিনতাই করতে চালককে হত্যা
সম্পাদক : মোল্লা জালাল | নির্বাহী সম্পাদক: দুলাল খান
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ৪২/১-ক সেগুনবাগিচা, ঢাকা-১০০০, বাংলাদেশ।  ফোন +৮৮ ০১৮১৯ ২৯৪৩২৩
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এনএনবি.কম.বিডি
ই মেইল: [email protected], [email protected]