বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৪ অগ্রহায়ণ ১৪২৮
শিরোনাম: একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন       ভারতকে হারিয়ে শিরোপা জিতল টাইগার যুবারা       র‍্যাব সদর দপ্তরে নেওয়া হলো নায়ক ইমনকে       বাংলাদেশ ও ভারতের চিন্তায় বড় কোনো পার্থক্য নেই: হর্ষ বর্ধন শ্রিংলা       মুরাদ হাসান জেলা আওয়ামী লীগ থেকেও অব্যাহতি পাচ্ছেন : ওবায়দুল কাদের       ডা. মুরাদ হাসানের সুস্থতা এবং মঙ্গল কামনা করলেন তথ্যমন্ত্রী       মুরাদ হাসানের পদত্যাগপত্র মন্ত্রিপরিষদ বিভাগে      
‘এক্স পিকচার্সে’সন্ধ্যা গড়িয়ে গভীর রাত
এনএনবি নিউজ
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১, ২:১২ পিএম আপডেট: ১৮.১১.২০২১ ২:২৪ পিএম |

১৫ নভেম্বর সোমবার। শীতের সন্ধ্যা গড়িয়ে গভীর রাত।মিডিয়ার কলাকুশলী,অভিনেতা-অভিনেত্রী, গানের মানুষ,বিনোদন সাংবাদিকসহ আরো অনেকের পদচারনায় মুখর হয়ে ওঠে এক্স পিকচার্স ভবন।জমে উঠে জম্পেস আড্ডা।করোনা মহামারির পর মিডিয়া জগতের মানুষদের এটাই প্রথম কোনো আনন্দমেলা। এ আয়োজনের উদ্যোক্তা বিনোদন সাংবাদিক আহমেদ তেপান্তর গং। 

তবে আড্ডা পর্বটি কেবল কথাবার্তায় সীমাবদ্ধ থাকেনি, এক পর্যায়ে শীতের আগমন বার্তাকে অভ্যর্থনা জানাতে আগত অতিথিদের মাঝে বিতরণ করা হয় নেত্রকোনা থেকে আনা হাঁসের মাংস। সঙ্গে হাতে বানানো রুটি। 

আড্ডা আর খাওয়া-দাওয়ায় পরিবেশ হয়ে উঠেছিলোপ্রাণবন্ত এক এফডিসিপাড়া। 

বহুদিন বাদে এমন আড্ডা সত্যি নিজেকে অনেক বেশি হালকা মনে হচ্ছে- বলছিলেন বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক শিল্পী চক্রবর্তী। এমন আড্ডাঘন সন্ধ্যায় একটু গভীর রাত পর্যন্ত কাটিয়ে যাওয়া মন্দ হবে না বলে প্রতিক্রিয়া ব্যক্ত করে সাংবাদিকদের ধন্যবাদ জানান চিত্রসম্পাদক আবু মুসা দেবু, বজলুর রাশেদ চৌধুরী, আমির সিরাজী, শাহ আলম মণ্ডল, অনিক বিশ্বাস, রফিক শিদকার, মিজানুর রহমান মিজান, শামীমুল ইসলাম শামীম, এস এম দুলাল, ইমন সাদিক, সুব্রত চক্রবর্তী, ড্যান্স ডিরেক্টর আজাদ।

পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, সাধারণ সম্পাদক শাহীন সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক অপূর্ব রানা, ব্যস্ত নাট্যনির্মাতা ফরিদুল হাসান, পরিচালক সমিতির সাবেক মহাসচিব বদিউল আলম খোকন তাদের প্রতিক্রিয়ায় বলেন, সত্যি এটা ছিল অনবদ্য এক আয়োজন। অনেকদিন পর বহুজন সাংবাদিকদের সঙ্গে বসে আড্ডা, গল্প এবং খাওয়া হলো। 

এদিন অতিথি হয়ে এসে আড্ডাকে প্রাণবন্ত করে তুলেছিলেন খলঅভিনেতা শিবা শানু, বড়দা মিঠু। চিরায়ত সৌন্দর্য নিয়ে শাড়ি আবৃত হয়ে আড্ডায় উত্তাপ ছড়িয়ে গেছেন চিত্রনায়িকা কেয়া। সদ্য বিয়ে করা কণ্ঠশিল্পী দম্পতি স্মরণ-মোমিন বিশ্বাস হয়ে উঠেছিলেন আয়োজনের অংশ। একইভাবে গীতিকার প্রফেসর হোসনে আরা জলিও নিজেকে মানিয়ে নিয়েছেন। জানালেন দীর্ঘদিন পর দেখা হলো একসঙ্গে এতো এতো সাংবাদিকদের সঙ্গে। বিশেষ করে ভালো লাগছে দুলাল খানকে দেখে। এদিকটা দুলাল খানই সামাল দেন।

অপরদিকে ছয় মাস পর মগবাজারমুখী হলেন প্রযোজক শরীফ চৌধুরী জানালেন, ‘শুধু আড্ডা হবে ভেবে এসেছি। সত্যি দারুণ অনুভূতি’। হাজারো কাজের ব্যস্ততার ফাঁকে পুরো আয়োজনে অংশ ছিলেন ‘স্বপ্নের ঠিকানা’ রিসোর্টের কর্ণধার রাশেদ খান, প্রযোজক-অভিনেতা মুন্না, প্রযোজক মামুন চৌধুরী।

গভীর রাতে আড্ডা আয়োজন ভাঙার আগে চাঙা করে গেলেন হ্যান্ডসাম চিত্রনায়ক বাপ্পী চৌধুরী।

আনন্দয়োজনের সমন্বয় সাংবাদিক আহমেদ তেপান্তর বলেন, অনেকদিন ধরে এমন একটা আড্ডার সময় খুঁজছিলাম। গত শীতে করোনার তীব্রতা বেড়ে যাওয়ায় একবার ক্যানসেল করি। এবার ফের সকল সাংবাদিকবৃন্দ মিলে পরামর্শ করি। সকলে রাজি হওয়ায় একদিনের নোটিশে করেই ফেললাম। 

আগতদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, চলচ্চিত্র কলাকুশলী ও একঝাঁক সাংবাদিকের এই মিলনমেলায় থেকে এতটুকু বুঝতে পারছি ঝিমিয়ে পড়া চলচ্চিত্র প্রাণ পেতে আড্ডার বিকল্প নেই। 

এদিন সাংবাদিকদের মধ্যে এসেছিলেন ইমরুল শাহেদ, দেওয়ান হাবিব, লিটন এরশাদ, কামরুল হাসান দর্পন, খালেদ আহমেদ, মইন আব্দুল্লাহ, লিমন আহমেদ, রনক ইকরাম, এন আই বুলবুল, সৌরভ বাপ্পী, নিথর মাহবুব, রাহাত সাইফুল, রনজু সরকার, আসাদ, আসাদুজ্জামান আসাদ, রাকিব হাসান, রাকিবুল আলম, রুবেল সামাদ, আসিফ আলম, রুহুল আমিন, ডিআরইউ’র নেতা মিজানুর রহমান এবং অভিনেতা-সাংবাদিক আহমেদ সাব্বির রোমিও। 

এনএনবি নিউজ/ ডিকে






আরও খবর


সর্বশেষ সংবাদ
একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন
ভারতকে হারিয়ে শিরোপা জিতল টাইগার যুবারা
র‍্যাব সদর দপ্তরে নেওয়া হলো নায়ক ইমনকে
বাংলাদেশ ও ভারতের চিন্তায় বড় কোনো পার্থক্য নেই: হর্ষ বর্ধন শ্রিংলা
মুরাদ হাসান জেলা আওয়ামী লীগ থেকেও অব্যাহতি পাচ্ছেন : ওবায়দুল কাদের
ডা. মুরাদ হাসানের সুস্থতা এবং মঙ্গল কামনা করলেন তথ্যমন্ত্রী
মুরাদ হাসানের পদত্যাগপত্র মন্ত্রিপরিষদ বিভাগে
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
যুব রাজনীতির আদর্শ শেখ মণি
দেশে পৌঁছেছে ইতিহাসগড়া নারী ক্রিকেট দল
দক্ষিণ কোরিয়ান শিক্ষার্থীকে ধর্ষণ; অভিযুক্ত ৬৯ জনের মধ্যে বাংলাদেশিও আছে!
শারীরিক উপস্থিতিতে শুরু হলো আপিল বিভাগের বিচারকাজ
ইসরাইলি আগ্রাসনের অবসানে সত্যিকারের প্রচেষ্টা নিতে হবে : রাবাব ফাতিমা
রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর করা ছাত্রদের কাজ না : প্রধানমন্ত্রী
৯ দফা দাবিতে রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ
সম্পাদক : মোল্লা জালাল | নির্বাহী সম্পাদক: দুলাল খান
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ৪২/১-ক সেগুনবাগিচা, ঢাকা-১০০০, বাংলাদেশ।  ফোন +৮৮ ০১৮১৯ ২৯৪৩২৩
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এনএনবি.কম.বিডি
ই মেইল: [email protected], [email protected]